http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

বিশ্ব টিকাদান সপ্তাহ

বিশ্ব স্বাস্থ্য সংস্থা

0

প্রতি বছর এপ্রিল মাসের শেষ সপ্তাহ (২৪ থেকে ৩০ এপ্রিল) কে বিশ্ব টিকাদান সপ্তাহ হিসেবে পালন করা হয়। এবারের বিশ্ব টিকাদান সপ্তাহের লক্ষ্য হল রোগের বিরুদ্ধে সমস্ত বয়সের লোকদের সুরক্ষার জন্য ভ্যাকসিন ব্যবহারের গুরুত্ব তুলে ধরা।

টিকা বা ভ্যাক্সিন প্রতিবছর লক্ষ লক্ষ জীবন বাঁচায় এবং বিশ্বের অন্যতম সফল এবং ব্যয়বহুল স্বাস্থ্য পদক্ষেপ হিসাবে ব্যাপকভাবে স্বীকৃত।টিকা বা ভ্যাক্সিন মানবদেহে ইমিউনিটি বাড়ায়।  তবুও, বিশ্বে এখনও প্রায় ২০ মিলিয়ন শিশু রয়েছে যারা তাদের প্রয়োজনীয় ভ্যাকসিনগুলি পাচ্ছেন না।
এই বছরের বিশ্ব টিকাদান সপ্তাহের প্রতিপাদ্য ” Vaccines work for all


এবং এই ক্যাম্পেইনে ফোকাস করা হয়েছে সে সমস্ত লোকদের উপর যারা ভ্যাক্সিনের বিকাশ, বিতরণ এবং গ্রহণ করে থাকে – যারা কোনও জায়গায় সবার স্বাস্থ্যের সুরক্ষায় কাজ করে।  ২০২০ এ এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য বিশ্বব্যাপী টিকাদান কর্মসূচীতে সবার অংশগ্রহণ বাড়ানো।
২০২০ এ ক্যাম্পেইনের অংশ হিসাবে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং অংশীদারদের লক্ষ্য হল  শিশু এবং নিজস্ব সম্প্রদায় এবং বিশ্বের স্বাস্থ্যের জন্য ভ্যাকসিনগুলির গুরুত্ব সবার কাছে তুলে ধরা।

রুটিন টিকাদান কমর্সূচী কিভাবে শক্তিশালী স্থিতিশীল স্বাস্থ্য ব্যবস্থা এবং সর্বজনীন স্বাস্থ্য সেবার মূল ভিত্তি হিসেবে কাজ করে তা তুলে ধরা।

ভ্যাকসিন এবং টিকাদান কর্মসূচী সম্প্রসারনের জন্য বিনিয়োগের ব্যবস্থাসহ বাধাগুলি মোকাবিলা করার জন্য প্রয়োজনীয়তা দিকনির্দেশ তুলে ধরা।

এই বিষয়গুলো কে এবারের বিশ্ব টিকাদান সপ্তাহে গুরুত্ব সহকারে বিবেচনা করা হচ্ছে।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn