সরকার নির্ধারিত মুল্যে ঔষধ বিক্রয়ের লক্ষ্যে আলোচনা সভা

0
ষধ ব্যবসায়ীদের একমাত্র জাতীয় সংগঠন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির বৃহত্তর মিরপুর ৯ থানার অন্তর্গত ক্যান্টনমেন্ট থানার  হেলথ পয়েন্ট ডায়গনোষ্টিক সেন্টারে সরকার নির্ধারিত মুল্যে ঔষধ বিক্রয়ের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয় শনিবার ( ১৭ অক্টোবর )  ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় পরিচালক জনাব মহসিন আলী পাটোয়ারী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৃহত্তর উত্তরা কমিটির সংগ্রামী সভাপতি জনাব রাশেদুল ইসলাম মাসুদ। তিনি বলেন সরকার নির্ধারিত মুল্যে ঔষধ বিক্রয়ের বিকল্প নেই।

এছাড়া বৃহত্তর ৭ থানার সেক্রেটারী/সিঃ সহসভাপতি সাইদুর রহমান ভুইয়া তার বক্তব্যে বলেন- উত্তরাতে কোন নকল, ভেজাল ঔষধ বিক্রয় করতে দেয়া হয় না এবং সরকার নির্ধারিত মুল্যেই ঔষধ বিক্রয় করা হয়। তিনি চ্যালেন্জ দিয়ে বলেন উত্তরাতে আপনি যত বড়ই ঔষধ ব্যবসায়ীই হোন না কেন সরকার নির্ধারিত মুল্যের কম বিক্রয় করলে তার প্রতিষ্ঠানে কোন ঔষধ কোম্পানীর ঔষধ দেয়া হবে না কিংবা উক্ত ফার্মেসী সমিতির নির্দেশে বন্ধ থাকবে।

ডিসকাউন্ট দেয়া প্রেক্ষিতে এ পর্যন্ত বেশ কটি ফার্মেসি সমিতির রেজ্যুলেশন অনুযায়ী বন্ধ করা হয়েছিল। সাইদুর রহমান ভুইয়া স্বপন আরো বলেন কেমিষ্ট স্বার্থে যা যা করণীয় সবই করা হবে। কারণ সকল কেমিষ্টগণ মিলেই একটি পরিবার।

 

খবর,মতামত, আলোচনা , পর্যালোচনা পাঠান
প্রিয় পাঠক, আপনিও ফার্মাবাংলার অংশ হয়ে উঠুন।সাংগঠনিক সংবাদ , মতামত , আলোচনা , পর্যালোচনা নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ccpharmabangla@gmail.com ঠিকানায়। প্রকাশযোগ্য লেখা প্রকাশ করা হবে।
মতামত দিন
Loading...