http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

লোসারটান

উচ্চ রক্তচাপের চিকিৎসায় বহুল ব্যবহৃত ওষুধ

0

লোসারটান একটি অ্যানজিওটেনসিন II রিসেপ্টর অ্যান্টাগনিস্ট ওষুধ যা উচ্চ রক্তচাপের চিকিৎসায় ব্যবহৃত হয়। এটি এই গ্রুপের প্রথম বাজারজাতকৃত ওষুধ। বাজারে মূলত লোসারটান পটাসিয়াম ২৫, ৫০ ও ১০০মি.গ্রা. ট্যাবলেট আকারে পাওয়া যায়।

মার্ক এন্ড কোম্পানি সর্বপ্রথম কোজার (cozaar) নামে এই ওষুধ বাজারে নিয়ে আসে , এটি ডায়াবেটিস জনিত কিডনি ড্যামেজ থেকে রক্ষা করে । এটি উচ্চ রক্তচাপস্পম্পন্ন হার্টের রোগীদের স্ট্রোকের ঝুঁকি হ্রাস করতেও ব্যবহৃত হয়। এটি রক্তনালীগুলি শিথিল করে যাতে রক্ত ​​আরও  সহজে প্রবাহিত হতে পারে।এর ফলে উচ্চ রক্তচাপ হ্রাস,স্ট্রোক,হার্ট অ্যাটাক এবং কিডনির সমস্যা হ্রাস পায় ।

লোসারটানে অ্যালার্জি থাকলে এই ওষুধটি ব্যবহার করা উচিত নয়।

গর্ভধারণকালে লোসারটান  ব্যবহার করা যাবে না । বাধ্যতামূলক ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারের ক্ষেত্রে ডাক্তারের পরামর্শ নিতে হবে। গর্ভধারণকালে  দ্বিতীয় বা তৃতীয় ত্রৈমাসিকের সময় লোসারটান গ্রহণ করলে অনাগত সন্তানের আঘাত বা মৃত্যুর কারণ হতে পারে।

লোসারটান গ্রহণের ফলে যে পার্শ্ব প্রতিক্রিয়া গুলো দেখা যেতে পারে তার মধহে আছে : মাথা ঝিমঝিম করা, ফুসকুঁড়ি এবং এনজিওইডিমা, যেমন মুখ, ঠোঁট,জিহ্বা ফুলে যাওয়া  দেখা যেতে পারে। বৃক্কীয় সমস্যা আছে এ ধরণের রোগীদের মাত্রা মারাত্মক নিম্ন রক্তচাপ দেখা দিতে পারে।

বিশেষ ক্ষেত্রে (বিরল) , লোসারটান পেশী টিস্যুগুলিতে সমস্যা দেখা দিতে পারে এবং কিডনিতে সমস্যা দেখা দিতে পারে ।

মিস ডোজের (সময় মত খেতে ভুলে গেলে)  ক্ষেত্রে মনে পড়ার সাথে সাথে ওষুধ খেয়ে নিন। যদি আপনার পরবর্তী নির্ধারিত ডোজটির প্রায় সময় হয়ে থাকে তবে মিসড ডোজটি বাদ দিয়ে দিন। মিসড ডোজ এবং নিয়মিত ডোজ দুটো একসাথে নেবেন না ।

ডাক্তারের পরামর্শ অনুসারে লোসারটান গ্রহণ করতে হবে।  প্রেসক্রিপশনের সমস্ত নির্দেশ ভালভাবে পড়তে হবে। এই ওষুধটি কম বা বেশি পরিমাণে বা প্রস্তাবিতের  চেয়ে বেশি সময়ের জন্য গ্রহণ করা যাবে  না।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn