ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ বিশ্ব ফার্মাসিস্ট দিবস পালিত

মিজানুর রহমান , ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে

0

বিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ফার্মেসি বিভাগের উদ্যোগে এক বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরী। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পরে আমন্ত্রিত অতিথি, ফার্মেসি বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে একটি র‍্যালির আয়োজন করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় অংশে “Safe & Effective Medicines for All” শীর্ষক একটি সেমিনারের আয়োজন করা হয়। মাননীয় প্রধান অতিথি ফিতা ও কেক কেটে সেমিনারের উদ্বোধন করেন।

উক্ত সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপ-উপাচার্য প্রফেসর এম. নুরুল ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর আব্দুস সালাম মোল্লা, প্রক্টর কাজী নজরুল ইসলাম। সেমিনারের প্রধান বক্তা হিসেবে বক্তব্য উপস্থাপন করেন জনাব আব্দুর রহমান, সিনিয়র ম্যানেজার, ফার্মেসি বিভাগ, এ্যাপোলো হাসপাতাল, ঢাকা, বাংলাদেশ।

অনুষ্ঠানে বক্তারা নিরাপদ ও কার্যকর ব্যবহার করার প্রয়োজনীয়তা তুলে ধরেন। এসময় বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রী উপস্তিত ছিল।

মতামত দিন
Loading...