http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে বিশ্ব ফার্মাসিষ্ট দিবস পালিত

0

‘সেফ অ্যান্ড ইফেক্টিভ মেডিসিন ফর অল’ এই প্রতিপাদ্য নিয়ে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) ফার্মেসী বিভাগে বিশ্ব ফার্মাসিষ্ট দিবস-২০১৯ পালিত হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়টিতে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথের সভাপতিত্বে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক আ.ন.ম ইউসুফ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. নারায়ন বৈদ্য, ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. হযরত আলী মিয়া, অধ্যাপক ড. জাহেদ হোসেন, রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার।

এতে আরও উপস্থিত ছিলেন- ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক জাহেদ বিন রহিম, সহকারী অধ্যাপক মো. জিয়া উদ্দিন, সহকারী অধ্যাপক জয়শ্রী দাশ, সহকারী অধ্যাপক ড. তালহা বিন ইমরান, সহকারী অধ্যাপক মাইকেল দত্ত, সহকারী অধ্যাপক আনোয়ারা জেনী, সহকারী অধ্যাপক জুয়েল মল্লিক, প্রভাষক শারমিন আক্তার প্রমুখ।

প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ‘রোগব্যাধি নিরাময়ের জন্য আমাদের ওষুধ খেতে হয়, কিন্তু অনেক সময় নিম্ন মানের ওষুধ গ্রহণের ফলে বিপরীত চিত্রও দেখা যায়। তাই নিরাপদ এবং কার্যকরী ওষুধ তৈরির জন্য সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে। ব্যবসায়িক মনোবৃত্তি পরিত্যাগ করে যাতে মানুষ সুস্থ ও সুন্দর জীবন উপভোগ করতে পারে সেটাই হোক ফার্মাসিস্টদের আদর্শ এবং উদ্দেশ্য।’

এরপর ফার্মেসি বিভাগের শিক্ষক, ছাত্র-ছাত্রীদের একটি র‍্যালি সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn