http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

চালু হচ্ছে এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড (ইডিসিএল) এর তৃতীয় প্রকল্প

0

রাষ্ট্রায়ত্ত একমাত্র ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড (ইডিসিএল) এর তৃতীয় প্রকল্প চালু হচ্ছে খুব দ্রুতই । প্রধানমন্ত্রী প্রকল্পটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন । দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবায় সারা দেশের সরকারি হাসপাতালগুলোর চাহিদার ৭২ শতাংশ ওষুধ ইডিসিএল সরবরাহ করে থাকে।নতুন এই প্ল্যান্টে উৎপাদন হবে পেনিসিলিন জাতীয় ১১ প্রকারের ওষুধ। যা দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করা যাবে।

ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের ঘোনাপাড়া মোড়ের পাশে সরকারের নিজস্ব অর্থায়নে ১০ একর জায়গা অধিগ্রহণ করে ৮০০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে এ আধুনিক মানের ওষুধ শিল্পপ্রতিষ্ঠান। প্রকল্পটিতে ৪টি ইউনিট রয়েছে, যার একটিতে তৈরি হবে পেনিসিলিন, অপরটিতে আই ভি ফ্লুইড ইনজেকশন, তৃতীয়টিতে জন্ম বিরতিকরণ পিল ও অন্যটিতে আয়রন ট্যাবলেট। আর এ প্রকল্পটি চালু হলে এখানে প্রায় এক হাজার বেকার লোকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। 

এসেনসিয়াল ড্রাগস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুল জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক প্রকল্পের মধ্যে গোপালগঞ্জ এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড (তৃতীয় প্রকল্প) একটি গুরুত্বপূর্ণ প্রকল্প। প্রকল্পের কাজ দ্রুত গতিতে সম্পন্নের চেষ্টা চলছে। খুব শিগগিরই পূর্ণাঙ্গভাবে ওষুধ কারখানা চালু করা হবে। করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলেই একটি ইউনিট চালু করা হবে। যেখানে পেনিসিলিন জাতীয় ওষুধ উৎপাদন করা হবে। ওষুধ কারখানাটি আন্তর্জাতিক মান বজায় রেখে নির্মাণ করা হচ্ছে, যাতে করে দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও ওষুধ রপ্তানি করা সম্ভব হবে।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn