http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

কোভিড -১৯ চিকিৎসায় নাফামোস্ট্যাট মেসিলেট নিয়ে আশাবাদী গবেষকরা

শুরু হবে ক্লিনিক্যাল ট্রায়াল

0

ভারতীয় ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান সান ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ ভারতে কোভিড -১৯ রোগীদের চিকিত্সার জন্য প্যানক্রিয়াটাইটিস ড্রাগ, নাফামোস্ট্যাট মেসিলেটের (Nafamostat Mesilate) ক্লিনিকাল ট্রায়াল পরিচালনার জন্য ভারতের ড্রাগস কন্ট্রোলার জেনারেল (ডিসিজিআই) এর কাছ থেকে অনুমোদন পেয়েছে। নাফামোস্ট্যাট মেসিলেট Disseminated Intravascular Coagulation (DIC)র চিকিৎসায়ও ব্যাবহার করা হয়।

জাপানের টোকিও বিশ্ববিদ্যালয় এবং জার্মানির লিবনিজ ইনস্টিটিউট ফর প্রাইমেট রিসার্চ এর গবেষকরা নাফামোস্ট্যাটকে  কোভিড -১৯ এর একটি সম্ভাব্য চিকিৎসা হিসাবে চিহ্নিত করেছেন। এটি মানুষের ফুসফুসের কোষগুলিতে করোনাভাইরাস প্রবেশের জন্য প্রয়োজনীয় টিমপিআরএসএস 2 (TMPRSS2 protein) প্রোটিনের পরিমান কমায় । 

দক্ষিণ কোরিয়ার গবেষকরা ২৪ টি ওষুধের অ্যান্টিভাইরাল কার্যকারিতা এবং নাফামোস্ট্যাটকে কোভিড -১৯ এর বিরুদ্ধে মানুষের ফুসফুসের এপিথিলিয়াল কোষগুলিতে ইন-ভিট্রো স্টাডি করেছেন।

এই স্টাডির সময়, নাফামোস্ট্যাটকে তুলনামুলক সবচেয়ে শক্তিশালী ওষুধ বলে মনে করা হয়েছিল এবং খুব কম মাত্রার ঔষধ প্রয়োগে ভাইরাস প্রবেশে বাধা দেওয়ার ক্ষমতা দেখিয়েছিল।একই ধরনের স্টাডি জাপান এবং জার্মানিতেও করা হয়েছে। জাপান এবং জার্মানির ল্যাব থেকে আসাগুলির ফলাফলগুলির সাথে কোরিয়ার ফলাফল সামঞ্জস্যপূর্ণ।

গবেষণাগুলির নেতৃত্বে দিয়েছে জাপানের টোকিও হাসপাতাল, দক্ষিণ কোরিয়ার জিয়ংস্যাং ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতাল এবংসহযোগিতামূলকভাবে গবেষণায় আর যুক্ত আছে ইতালির ইউনিভার্সিটি হাসপাতাল, সুইজারল্যান্ডের জুরিখ বিশ্ববিদ্যালয় এবং জাপানের ইয়োকোহোমা সিটি ইউনিভার্সিটি ।

সান ফার্মা ভারতে শীঘ্রই ক্লিনিকাল ট্রায়ালগুলি শুরু করবে বলে জানিয়েছে।প্রতিষ্ঠানটি তার সহায়ক সংস্থা পোলা ফার্মা জাপানের প্রযুক্তি ব্যবহার করে ভারতে এপিআই এবং ওষুধের ফিনিশ প্রোডাক্ট উত্পাদন শুরু করেছে।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn