http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন (এফডিএ বা ইউএসএফডিএ)

0

ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন (এফডিএ বা ইউএসএফডিএ) স্বাস্থ্য ও মানব পরিষেবা বিভাগের একটি  সংস্থা। এফডিএ খাদ্য সুরক্ষা, তামাকজাত পণ্য, খাদ্যতালিকাগত পরিপূরক (ফুড সাপ্লিমেন্ট), প্রেসক্রিপশন এবং ওভার-দ্য কাউন্টার ফার্মাসিউটিক্যাল ড্রাগস (ওষুধ), ভ্যাকসিন, বায়োফার্মাসটিক্যালস, রক্ত ​​সঞ্চালন, মেডিকেল ডিভাইস, বৈদ্যুতিন চৌম্বকীয় বিকিরণের নিয়ন্ত্রণ  , প্রসাধনী, প্রাণী খাবার এবং ফিড এবং ভেটেরিনারি পণ্যগুলি  তদারকির মাধ্যমে জনস্বাস্থ্যের সুরক্ষা এবং প্রচারের জন্য দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান।

 

 

এফডিএকে মার্কিন যুক্তরাষ্ট্রের কংগ্রেস কর্তৃক ফেডারাল ফুড, ড্রাগ, এবং কসমেটিক আইন কার্যকর করার ক্ষমতা দেওয়া হয়েছে , যা প্রতিষ্ঠানটির প্রাথমিক উদ্দেশ্য হিসাবে কাজ করে; এফডিএ অন্যান্য কিছু আইনও প্রয়োগ করে থাকে , উল্লেখযোগ্যভাবে আমেরিকার জনস্বাস্থ্য পরিষেবা আইনের ৩৬১ ধারা এবং এর সাথে সম্পর্কিত বিধিবিধানগুলি কার্যকর করে যার মধ্যে অনেকগুলি সরাসরি খাদ্য বা ড্রাগের সাথে সম্পর্কিত নয়। এর মধ্যে রয়েছে সহায়তার প্রজননের জন্য নির্দিষ্ট গৃহপালিত পোষা প্রাণী থেকে শুক্রাণু দান , সেলুলার ফোন, কনডম এবং রোগ নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণ অন্তর্ভুক্ত।

এফডিএর নেতৃত্বে দেন “কমিশনার অফ ফুড এন্ড ড্রাগ” যিনি মার্কিন সিনেটের পরামর্শ ও সম্মতিতে রাষ্ট্রপতি কর্তৃক নিযুক্ত হন।

এফডিএর সদর দফতর মেরিল্যান্ডের হোয়াইট ওকে অবস্থিত,  প্রতিষ্ঠানটির মার্কিন যুক্তরাষ্ট্র ভার্জিন দ্বীপপুঞ্জ এবং পুয়ের্তো রিকো  সহ ৫০ টি রাজ্য জুড়ে ২২৩ টি ফিল্ড অফিস এবং ১৩ ল্যাবরেটরি রয়েছে । ২০০৮ সাল থেকে এফডিএ চীন, ভারত, কোস্টারিকা, চিলি, বেলজিয়াম, এবং যুক্তরাজ্য সহ বেশ কয়েকটি দেশে  করা শুরু করে।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn