http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২১ উদযাপন

0
সুস্বাস্থ্য নিশ্চিতকরণে ফার্মাসিস্টদের অপরিসীম অবদান ও গুরুত্ব ছড়িয়ে দেবার লক্ষ্যে ২০০৯ সাল থেকে প্রতি বছর আন্তর্জাতিক ফার্মাসিউটিক্যাল ফেডারেশন ২৫ সেপ্টেম্বর বিশ্ব ফার্মাসিস্ট দিবস হিসেবে পালন করে আসছে।
তারই ধারাবাহিকতায় গত ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার সকাল ১০টায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগ স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২১ উদযাপন করে। বেলুন উড়ানোর মধ্যে দিয়ে বিশ্ব ফার্মাসিস্ট দিবস অনুষ্ঠানের সূচনা করেন ফার্মেসী বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. তারান্নুম নাজ। সে সময় উপস্তিত ছিলেন বিভাগের শিক্ষকবৃন্দ ও ছাত্রছাত্রীরা।
এরপর বিকেল ৩:৩০ মিনিটে ফার্মেসী বিভাগ ‘World Pharmacist Day-2021: Pharmacy: Always trusted for your health.’ শিরোনাম শীর্ষক একটি ওয়েবিনারের (জুম প্লাটফর্ম) আয়োজন করে। ওয়েবিনারটি সভাপতিত্ব করেন প্রফেসর ড. তারান্নুম নাজ এবং সঞ্চালনা করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক নুরান্নাহার ও মাহবুবুর রহমান। ওয়েবিনারে অংশগ্রহণ করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও ছাত্রছাত্রীরা। সম্প্রচারিত হয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেজে।
ওয়েবিনারের শুরুতেই সংক্ষিপ্ত ভিডিও প্রদর্শনের মাধ্যমে বিশ্ব ফার্মাসিস্ট দিবস সম্পর্কে তথ্য প্রদান করেন প্রভাষক শাম্মি আকতার। প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক। তিনি বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশে ফার্মাসিস্টদের গুরুত্ব এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগ কর্তৃক আয়োজিত বিশ্ব ফার্মাসিস্ট দিবস-এর ইতিহাস সম্পর্কে বিভিন্ন তথ্য প্রদান করেন। তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়কে বাংলাদেশে বিশ্ব ফার্মাসিস্ট দিবস উদযাপনের অগ্রপথিক হিসেবে উল্লেখ করেন।
ওয়েবিনারের প্রধান বক্তা হিসেবে যুক্ত ছিলেন গেøাব বায়োটেক লিমিটেডের কোয়ালিটি অ্যান্ড রেগুলেটরির সিনিয়র ম্যানেজার এবং প্রধান ড. মো. মহিউদ্দিন। তিনি বাংলাদেশে উদ্ভাবিত কোভিড-১৯ ভ্যাকসিন “বঙ্গভ্যাক্স” সম্পর্কে তথ্য তুলে ধরেন। এছাড়াও তিনি বিভিন্ন দেশে উৎপাদিত ভ্যাকসিনের ধরণ ও এর কার্যকারিতা সম্পর্কে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন। এছাড়াও আলোচক হিসেবে যুক্ত ছিলেন স্কয়ার ফার্মাসিটিউক্যাল লিমিটেডের কোয়ালিটি অ্যাসুরেন্স ডিপার্টমেন্ট-এর ম্যানেজার মো. আব্দুর রাজ্জাক। পরে সেমিনারে উপস্থিত বক্তারা ছাত্রছাত্রীদের বিভিন্ন প্রশ্নের তথ্যবহুল উত্তর ও বৈজ্ঞানিক ব্যাখ্যা প্রদান করেন।
সভাপতি প্রফেসর ড. তারান্নুম নাজ, তার বক্তব্যে ফার্মাসিটিউক্যাল কোম্পানীতে ছাত্রছাত্রীদের গবেষণার গুরুত্ব ও বাংলাদেশে হসপিটাল ফার্মাসিস্ট এর প্রয়োজনীয়তা বিষয়ে আলোকপাত করেন। সবশেষে তিনি বিশ্বের সকল ফার্মাসিস্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও মঙ্গল কামনা করেন। ওয়েবিনারে যুক্ত সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করার মধ্য দিয়ে সেমিনারের সমাপ্তি ঘোষণা করেন।
মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn