ইবির ফার্মেসি বিভাগে বাংলাদেশ ফার্মেসি স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের কমিটি গঠন

0
ত রবিবার (২৯ মে)  ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগে বাংলাদেশ ফার্মেসি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন, ইবি গঠন করা হয় এবং এই দিনই বিপিএসএ,আইইউ এর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে প্রতিষ্ঠা সভাপতি নির্বাচিত হয়েছে আব্দুল্লাহ আল মিরান (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) এবং প্রতিষ্ঠা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোঃ মানিক হোসেন (২০১৮-১৯ শিক্ষাবর্ষ)। বিপিএসএ,আইইউ (২০২১-২২) নির্বাচনের সকল কার্যক্রম পর্যবেক্ষণ করেন ফার্মেসি বিভাগের সম্মানিত সভাপতি অর্ঘ্য প্রসূন সরকার এবং নির্বাচনে বিভাগের সকল শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

এ্যাসোসিয়েশনের অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন— সহ-সভাপতি মোঃ তৌফিক আজাদ (২০১৭-১৮ শিক্ষাবর্ষ), সাংস্কৃতিক সম্পাদক মেহজাবিন স্নিগ্ধা (২০১৭-১৮ শিক্ষাবর্ষ), সেমিনার ও সিম্পোজিয়াম সম্পাদক মাসকুরা আলম একা (২০১৭-১৮ শিক্ষাবর্ষ), ক্রীড়া সম্পাদক মইনুল ইসলাম (২০১৮-১৯ শিক্ষাবর্ষ), জুনিয়র সহ-সভাপতি সজিব হোসেন (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাফিস সাদিক (২০১৮-১৯ শিক্ষাবর্ষ)।

এছাড়া কোষাধাক্ষ্য সাইফ ইমরান (২০১৯-২০ শিক্ষাবর্ষ), সহ-ক্রীড়া সম্পাদক মোঃ মতিউর রাহমান (২০১৯-২০ শিক্ষাবর্ষ), প্রকাশনা সম্পাদক মুসাব শাহরিয়ার (২০১৯-২০ শিক্ষাবর্ষ) সাধারণ সদস্য সুমন রয় (২০১৯-২০ শিক্ষাবর্ষ) এবং কার্যকারী সদস্য নির্বাচিত হয়েছে আহমদ খালিদ (২০২০-২১ শিক্ষাবর্ষ) ও জান্নাতুল মাওয়া (২০২০-২১ শিক্ষাবর্ষ)।

গঠনতন্ত্র অনুযায়ী উপদেষ্টা পদে থাকবেন সাবেক সভাপতি কিন্তু বিপিএসএ,আইইউ নবীন এ্যাসোসিয়েশন হওয়ার ফলে উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করবেন ফার্মেসি বিভাগের সম্মানিত সভাপতি অর্ঘ্য প্রসূন সরকার। আগামী ১ বছর উক্ত কমিটির সদস্যরা বিপিএসএ,আইইউ এর দায়িত্ব পালন করবেন।

মতামত দিন
Loading...