পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

0
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ফার্মেসী বিভাগে ক্যারিয়ার বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। পাবিপ্রবি ফার্মেসী বিভাগ ফার্মেসী অ্যাসোসিয়েশনের আয়োজনে রবিবার (১৯ জুন) বিকেলে বিশ্ববিদ্যালয়ের গ্যালারী ১ এ সেমিনারটি অনুষ্ঠিত হয়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

Challenges in career planning and how to overcome ” শিরোনামে অনুষ্ঠিত সেমিনারে কি নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ডিবিএল ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর মার্কেটিং ম্যানেজার মোঃ রেজাউল করিম৷ এসময় আরো উপস্থিত ছিলেন পাবিপ্রবি ফার্মেসী বিভাগের চেয়ারম্যান মনিরুল ইসলাম, ফার্মেসী অ্যাসোসিয়েশনের ট্টেজারার ড. শরিফুল হক, অ্যাসোসিয়েশনের উপদেষ্টা জিএম মাসুদ পারভেজ ও রেশমা আক্তার৷

ঘন্টাব্যাপী চলমান সেমিনারের ফার্মেসী শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কিত বিভিন্ন বিষয় বিস্তারিত তুলে ধরা হয়৷ সেশন শেষে প্রশ্নোত্তর পর্বে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উওরদেন মোঃ রেজাউল করিম। স্পিকার আশা করেন এই সেমিনারের তথ্যগুলোর মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের ক্যারিয়ারের বিষয়ে সচেতন হবে ।

ড. শরিফুল হক তার বক্তব্যে অতিথিকে আন্তরিক ধন্যবাদজ্ঞাপন করেন সেই সাথে এইধরনের আয়োজনে শিক্ষার্থীদের অংশগ্রহনে উদ্বুদ্ধ করেন যাতে তারা ক্যারিয়ার সম্পর্কে আরও বেশী সচেতন হতে পারে।

ফার্মেসী বিভাগের চেয়ারম্যান মনিরুল ইসলাম তার সমাপনী বক্তব্যে অতিথিসহ বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামীদিনে আরও এধরনের সুন্দর ও তথ্যবহুল আয়োজনে অংশগ্রহণ করতে শিক্ষার্থীদেরকে উৎসাহিত করেন৷

সেমিনারে ফার্মেসি বিভাগের বিভিন্ন বর্ষের প্রায় দুই শতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

মতামত দিন
Loading...