http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ে “অনলাইন র্ফামা ফেস্ট-২০২০” অনুষ্ঠিত

জাহিদ হাসান অনিক , খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয় থেকে

0

বর্তমান  কোভিড-১৯ প্যানডেমিক প্রেক্ষাপটে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান নানা সময়ে বিচিত্র সব আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের কাছে আনন্দদায়ক ও  সৃজনশীল শিক্ষা ব্যবস্থা পৌছে দেয়ার চেষ্টা করছে  ।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি  খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের  ফার্মেসী বিভাগের প্রধান ড. ফজলে রাব্বি শাকিল আহমেদের উদ্যোগে “Online Pharma Fest-2020”  শীর্ষক একটি ভিন্ন র্ধমী সৃজনশীল  প্রতিযোগীতার আয়োজন  করা হয়। তিনি মনে করেন এই ধরনের আয়োজন শ্রেনীকক্ষের শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদেরকে জ্ঞান পিপাসু, দক্ষ ও ভার্চুয়াল জগতের সাথে পরিচিত হতে সহায়তা করবে ।

খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হোসেইন রেজা সময়োপযোগী ও ভিন্নর্ধমী -এ আয়োজনে  সার্বিক দিক র্নিদেশনা ও সহযোগীতা প্রদান করেন।এছাড়া আয়োজনটির বিভিন্ন গুরত্বপূর্ণ কাজে সার্বিকভাবে যুক্ত ছিলেন  উক্ত বিশ্ববিদ্যালয়ের র্ফামেসী বিভাগের  সম্মানিত অধ্যাপক-মন্ডলী।

প্রতিযোগীতাটিকে সুষ্ঠু ও আনন্দদায়ক করার লক্ষ্যে ফটো-কনটেস্ট ও কুইজ কনটেস্ট নামক দুটি ভিন্ন অংশে আয়োজন করা হয় ।৭দিন ব্যাপী  ফটো কনটেস্টটি  ২২জুলাই থেকে শুরু হয়ে ২৯জুলাই শেষ হয় ।যা খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত ছিল । বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা খুব আগ্রহ সহকারে  অংশগ্রহন করে প্রতিযোগীতাটি কে করে তোলে আনন্দঘন ও প্রানবন্ত । আয়োজনটির শেষদিনে ছিল  সাম্প্রতিক প্রেক্ষাপট(কোভিড-১৯) ও র্ফামেসী বিষয়ক কুইক কুইজ কনটেস্ট যেখানে উক্ত বিশ্ববিদ্যালয়ের র্ফামেসী বিভাগের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে ।

৩০জুলাই( বৃহস্পতিবার) সন্ধ্যায় অনলাইন প্লাটফর্মে শুরু হয় ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানে র্ভাচুয়াল মাধ্যমে সরাসরি যুক্ত ছিলেন  খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের  ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হোসেইন রেজা , বায়োমেডিকেল ফ্যাকাল্টি ডীন প্রোফেসর ড. আব্দুল্লাহ আক্তার আহমেদ, সহ অন্যান্য বিভাগীয় প্রধানগন ও শিক্ষকমণ্ডলী ।

র্দুযোগকালীন এ সময়ে শিক্ষার্থীদের সৃজনশীল কাজের উৎসাহিত করতে খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের র্ফামেসী বিভাগ ভিন্নধর্মী এসকল আয়োজন  সৃষ্টি করেছে  এক অনন্য দৃষ্টান্ত।চলমান এই প্যানডেমিক প্রেক্ষাপটে খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের র্ফামেসী বিভাগের  ভিন্নধর্মী এসকল আয়োজন শিক্ষার্থীদের যেমন করে তুলেছে প্রানবন্ত, সেই সাথে ঈদুল-আজহার আনন্দে যোগ করেছে ভিন্ন মাত্রা ।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn