http://www.porndigger.pro
https://www.xxvideos.one lavando a xaninha com vontade.
tamil sex teasing and cumming.

হসপিটাল ফার্মেসী নিয়ে বিজ্ঞান মেলায় একদিন

মোঃ রবিউস সোহাগ, ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে

0
সপিটাল ফার্মেসী নামটির সাথে বাংলাদেশের বেশিরভাগ মানুষই পরিচিত না, আবার যারা এটা জানেন,তাদের মধ্যে অনেকেই এটা সম্পূর্ণভাবে জানেন না কিংবা দেখা যায় ভুল ব্যাখ্যা করতেও। সেই ভাবনা থেকেই ইবির ফার্মেসী বিভাগের ২য় বর্ষের কয়েকজন শিক্ষার্থী গত ফেব্রুয়ারিতে বিজ্ঞান মেলায় তুলে ধরেছিলেন হসপিটাল ফার্মেসীর প্রয়োজনীয়তা সহ আরও নানা দিক।

তাদের এ কার্যক্রম দেখে সত্যিই মুগ্ধ হয়েছিলাম। কিছুদিন আগেও মনে করা হতো শুধু জ্যেষ্ঠ ফার্মাসিস্টরাই হসপিটাল ফার্মেসীর প্রয়োজনীয়তা এবং বাস্তবায়ন নিয়ে ভাবছে কিন্তু প্রথম বর্ষ কিংবা দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরাও এখন এ ব্যাপারটি নিয়ে সচেতন,

এই বিষয়ে তাদের সার্বিক পরামর্শ দিয়ে সবসময় সাথে ছিলেন উক্ত বিভাগের শিক্ষক অর্ঘ্য প্রসূন সরকার।

২য় বর্ষের শিক্ষার্থী পলাশ বলেন, “শুধু ডাক্তার এবং নার্সের সমন্বয়ে এখনো আমাদের স্বাস্থ্য ব্যবস্থা যে কতটা পিছিয়ে এবং সাধারণ জনগন হসপিটাল ফার্মেসীর সেবা থেকে যে কতটা বঞ্চিত এবং ফার্মাসিস্টদের চিকিৎসা সেবায় সংযুক্ত করা যে কতটা জরুরি সেটা সকলের মাঝে তুলে ধরাটাই ছিল আমার উদ্দেশ্যে।

এই কাজে ২য় বর্ষের যে সকল শিক্ষার্থী আমাকে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতা করেছে সবাইকে ধন্যবাদ জানাই।”

এছাড়াও একই বর্ষে অধ্যয়নরত তাসনিম তিশা বলেন, বাংলাদেশের অভিজাত কয়েকটি হাসপাতাল ছাড়া অন্য হাসপাতালগুলোতে এখনও হসপিটাল ফার্মাসিস্টদের তেমন উপস্থিতি নেই। তবে দেশের সব সরকারি হাসপাতালে ফার্মাসিস্ট নিয়োগের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে,এই ব্যাপারটি নিয়ে মানুষকে সচেতন করাই আমাদের উদ্দেশ্য ছিল।

আমরা আশবাদী সরকার হসপিটাল ফার্মেসী দ্রুত বাস্তবায়নের পদক্ষেপ নিবে ।

মতামত দিন
Loading...
fapfapita.com spying sydney cole wants step mom cassandra cain to share dick.
thumbzilla little pukeslut likes being used.
hot curvy webcam slut teasing.milf porn